রূপকথা
- সুদীপ্ত বিশ্বাস ২৫-০৪-২০২৪

তুমি যখন অনেক দূরে
সাত-সমুদ্দুর, তের-নদীর পারে
কখন আমি আসব কাছে
সেটাই শুধু ভাবছ বারে বারে।
আমি তখন পক্ষিরাজে
সাঁই-সাঁই-সাঁই উড়ছি মেঘেরদেশে,
অনেক নদী, অনেক পাহাড় ভেঙে
ফিরছি আমি তোমায় ভালবেসে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।