ভালোবাসো তারে
- সুশান্ত সরকার - উদয়াস্ত ২৪-০৪-২০২৪

আমি তোমার কেউ হইনা গো তবু আদর করো যে ক্যান! যে হয় তোমার এতো কিছু তারে চেয়ে দেখোনা ক্যান? তোমার আমার মনের মাঝে নেই যে কোন গুড রিলেশন তাই কী তুমি মাঝে মাঝে করো প্রেমের এই অনশন? আমি তোমার না হই কিছু তার পরও ক্যান আদর এতো! যে তোমারে বাসে ভালো খোঁজ কেন তার নেও না তত? জানি তুমি তার'চে আমায় ভালোবাসো অনেকখানি, লাভ নেই এমন ভালোবাসায় ঝরবে শুধু চোখের পানি। তার'চে ভালো ভুলে যাও সব আদর করো তারে বেশি। যে তোমারে ভালোবাসে ফুটাও তার ঐ মুখের হাসি। হৃদয় দিয়ে ভালোবাসো আগলে রাখো হৃদমন্দিরে। সুখ পাখিটা উড়াল দিয়ে আসবে তোমার ঐ অন্তরে। _____________________(স্বরবৃত্ত)

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।