এবং তুমি
- সুশান্ত সরকার - উদয়াস্ত ২৯-০৩-২০২৪

আমার আমিটা মূল্যহীন
তুমি না থাকার কারনে।
নীলাকাশ যদি হয় মেঘহীন
তবে বৃষ্টি চাই কেমনে?

বৃষ্টিহীন ফসলের জমি
হয়ে উঠে যেমন চৌচির,
তুমি বিহীন তেমনি আমি
ওগো হয়ে উঠি অস্থির।

একলা আমি শূন্য মাঠে,
শূন্যতায় ভরা আমার মন।
শূন্য তরী নদীর তটে,
বাঁধা থাকে সারাক্ষণ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।