দাদুর গল্প
- সুশান্ত সরকার - উদয়াস্ত ২০-০৪-২০২৪

দাদুর গল্প অল্প অল্প
শুনছি আমি রোজ।
সন্ধ্যার পরে রাত্রি বেলা
শেষ হয় যখন ভোজ।


ভুত-প্রেত্নী আর জীন পরীর দল
গল্পে থাকত রোজ।
ভয়গুলো সব অন্ধকারে
পেতাম না আর খোঁজ।


এখন দাদু আগের মতো
গল্প শোনায় না।
আমরাও তাকে গল্প বলতে
বায়না করি না।


অনেকদিন পর ইচ্ছে করেই
দাদু বলল, শোন্-
"গল্প তোদের শোনাব আজ
শিরোনাম তার খুন"


শুনে আমি চমকে উঠি
কৌতুহলীও বেশ।
বলল দাদু- খুন খারাপীর
হচ্ছে না আর শেষ।


কথায় কথায় গুলি করে
হারায় নির্দোষ প্রাণ।
জীন পরীদের চেয়েও এখন
শক্ত খুনীর জান।


তবে সব'চে মজার বিষয়
বলছি এবার শোন্-
খুনিরা সব থাকে নিখোঁজ
বন্ধ থাকে ফোন।


চোখের সামনে খুনি ঘুরে
অচেনা তার মুখ।
খুনী খুঁজে পায়না পুলিশ
জনগন উৎসুক।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।