ভাঙা কলমের ডানা
- মৃৎ মাহমুদ ১২-০৫-২০২৪

মাথার মধ্যে ঘাস, চোখে কাঠ
কি সবুজ কষ্ট!

আঙুলে গোলাপের কাঁটা গজিয়ে গ্যাছে
পালকগুলো খসে যাচ্ছে পাতার মত
শরীরে বাতাস ছুঁলেও
আর ওড়া হবে না ।

পায়া ভাঙা চেয়ারে বসাই যখন অভ্যাস
সৃষ্টিশীল টেবিল টা আর কাজ করছে না
ঘাড়ে মৃত কাক নিয়ে হেটে বেড়াচ্ছি শহরে ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।