খুব সকাল
- সাইফ রুদাদ ২০-০৫-২০২৪

খুব সকাল, সূর্য ওঠে ওঠে
পাখির কিচির কিচির শব্দে কবিকে উষ্ণ অভ্যর্থনা
প্রকৃতির দান- আর স্বর্গ পরিপূরক
বেহায়া কবি, স্বর্গ রেখে কবিতার অভ্যর্থনার অপেক্ষায়

কবিতা-
কলরব শোনার অজুহাতে
কবি আসে তোমার ব্রাশ হাতে বারান্দায় দাঁড়িয়ে থাকা দেখতে

কবিতা-
দেখেছো কখনও?
লাল ঠোঁটে সাদা ফেনা কেমন সুন্দর সৃষ্টি করে!

কবিতা-
চা- বিস্কিট কবি খায় না
একটু বসতে বলো
তুমি ব্রাশ শেষে আসছো বলে

তুমি চলে যাও
কবি তাকিয়ে থাকে, সাপ দ্যাখে



সকাল, ০৮ মে ২০১৮
তালুকদার বাড়ি

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।