ক্ষমতা
- সাইফ রুদাদ ২০-০৫-২০২৪

তুমি ভেবো না ঈশ্বর-
তাসফিয়ার নিকট ক্ষমার দরখাস্ত পৌঁছে দিয়েছি
সে ক্ষমা করবে তোমায়
তুমি উপ-ঈশ্বরদের বোলো-
তাদের কোনো ভয় নাই

চঞ্চল সোহাগি, শোনো
তুমি ধর্ষিতা হলে
ঈশ্বরের ক্ষমার দরখাস্ত পাওয়া মাত্র
ক্ষমা কোরো কিন্তু-

ক্ষমা কোরে সজীব ক্ষত মুছে নিও
ঐ দরখাস্তের এক তা কাগজ দিয়ে
এ ছাড়া ঈশ্বর তোমার আর কী উপকার করার ক্ষমতাই রাখে, বোলো?



সকাল, ০৬ মে ২০১৮
তালুকদার বাড়ি

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।