তুমুল বৃষ্টি
- সাইফ রুদাদ ২০-০৫-২০২৪

তুমুল বৃষ্টি-
সুহাসিনী, ভয় পেও না মেঘের গর্জনে
আমি তো আছি
ওঠো, জাগো, দ্যাখো বাইরে তুমুল বৃষ্টি

সুহাসিনী, আর ঘুমিও না-
এবার এসো, হাতে হাত ধরে অথবা
তুমি আগে আমি পেছনে দৌড়াই
চিকচিক পানি ঝিকঝিক নাচুক পায়ের নিচে

এসো সুহাসিনী,
কাগজের নৌকো- কঁচুর ভেলা ভাসিয়ে দেই
ওরা ভাসতে ভাসতে নোঙর করুক প্রেমের হাঁটে

সুহাসিনী-
ওঠো, তুমুল বৃষ্টি যে থেমে গ্যালো
ষোল গুটির কোট সাজিয়ে আমি যে একা বসে আছি



দুপুর, ০৪ মে ২০১৮
নিরব ফ্রুট স্টোর, শরীয়তপুর

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।