স্বৈরাচার গল্পকার
- সাইফ রুদাদ ২০-০৫-২০২৪

কিছু কিছু স্বৈরাচার গল্পকার আছেন
যাদের একমাত্র কাজ- স্বপ্ন ডিঙিয়ে গল্প করা
গল্পে আছে নিপুণ শিল্পরস
ব্যর্থ সাহিত্যিক অথবা সমালোচকের নিকট
যুগের একমাত্র গল্পকার তিনিই

স্বৈরাচার গল্পকার- গল্প করেন
আমার স্বপ্নকে কেন ডিঙান?
যে গল্পকার প্রেমিকের স্বপ্নকে ডিঙায়
আমার রাজ্যে একমাত্র সেই করুণ রসিক স্বৈরাচার গল্পকার



সকাল, ০৩ মে ২০১৮
তালুকদার বাড়ি

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।