ভয়
- সাইফ রুদাদ ২০-০৫-২০২৪

ওদিকে বাইরে প্রচণ্ড বৈশাখী ঝড়
ভেতরে তোলপাড়
তুমি এলে না, আমার ঝড় দেখা হলো না-

ভয় করছে- বাইরে বেড়ালাম না
বৈশাখীরে আমি ভয় কি পাই কোনো কালে?
ভয় তো আমার তোমাকে নিয়ে-
প্রিয়, তুমি ঠিক আছো তো?


বিকাল, ০২ মে ২০১৮
তালুকদার বাড়ি

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।