দুনিয়ার মজদুর
- সাইফ রুদাদ ২০-০৫-২০২৪

দুনিয়ার মজদুর, এক হও
আমরা যাঁতাকল প্রস্তুত করছি
পিশে রক্ত খাবো বলে

তোমাদের খুনে আমাদের ব্যবসা
তোমরা খুন হও; শিকাগোর মত করে অথবা না
রানা প্লাজা ধ্বসুক, তোমরা পরো দাউ দাউ ইটের বাটায়-
লাকড়ি বেঁচে যাবে, দুই পয়শা আয় হবে



সকাল, ০১ মে ২০১৮
রুম ৩০৭, আইজীবি সমিতি ভবন

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।