এক চোখে যে স্বপ্ন
- সাইফ রুদাদ ২৯-০৩-২০২৪

তোমার চোখে ভালোবাসার জাল ফেলে
হয়ে যাবো জেলে
কপালের টিপ করে নেব সূর্য
পাশাপাশি হাঁটবে তো?
সূর্যের আলো বড় প্রয়োজন
বাঁকা ভুরু আমার আঁকা শ্রেষ্ঠ প্রচ্ছদ

দেখি তোমার বাঁ চোখখানি
কী আছে সেথায়!



মধ্যরাত, ২৯ এপ্রিল ২০১৮
তালুকদার বাড়ি

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।