এমনই করে
- সাইফ রুদাদ ২৫-০৪-২০২৪

তোমার কোলের শিশুর কান্না; আমার কণ্ঠস্বর
এমনই করে ও করুণ কান্নায় তুমি কষ্ট পেতে পারো না

তোমার কোলের শিশুর হাসি; আমার পবিত্র স্বপ্ন
এমনই করে ও নিষ্পাপ হাসি তুমি খুন করে দিও


রাত, ২৮ এপ্রিল ২০১৮
পদ্মা নদী, লঞ্চ

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।