তুমি
- সাইফ রুদাদ ১৯-০৪-২০২৪

দিন শেষে দেখা মাত্রই টের পেলে-
চৈত্রের রৌদ্রে লাল হয়েছে মুখ
বৈরী আবহাওয়ায় শুকায়েছে তনু
নিকোটিনের ধোঁয়ায় পুড়েছে ঠোঁট
সে কি তোমার শুশ্রুষা- আহা!

শত দিবস রজনী কেটে গেল তবু-
টাইফয়েটে আক্রান্ত মন শুশ্রুষাহীন
ব্যর্থ লিটল বয়ের ধোঁয়ায় তামাটে আত্মা
হৃদয় বাগানের ফুল ঝড়ে গেছে পরাগায়ন হীন
- টের পেলে না!



সন্ধ্যা, ০৮ এপ্রিল ২০১৮
তালুকদার বাড়ি

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।