হে নবী
- সাইফ রুদাদ ১৯-০৪-২০২৪

হে নবী, আপনি প্রেরিত হোন
এবং তাকে সুসংবাদ দিন
কবির বুক ছাড়া কোথাও তার সুখ নেই
স্বর্গ একটাই; সে কবির বাম পাজরে

হে নবী সতর্ক করুন তাকে
নিশ্চয় সে কাফের
সে বিশ্বাস স্থাপন করে পুঁজিবাদী স্বর্গে
সে কি জানে না অচলা ও তার বাবার পরিণতি সম্পর্কে?
নিশ্চয় কাফেরের জীবন লোমহর্ষক

হে নবী, আপনি তাকে বলে দিন
সে যেনো কবির কথায় বিশ্বাস স্থাপন করে এবং কবির সেবা করে



রাত ০১:৫৮ মিনিট, ২৬ মার্চ ২০১৮
কবি হোসেন রওশন-এর মেস
ধাপ, রংপুর।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।