তুমি আসো
- সাইফ রুদাদ ২৭-০৪-২০২৪

সময় করে তুমি আসো না আর
দুরন্ত রাস্তা, রেল ক্রোসিং কিংবা ধরো উত্তাল সমুদ্রে- যেখানে জীবন সংকটাপন্ন
অথবা যখন আমি প্রকৃতিকে ভালোবাসার কথা বলি
এমনই সময়ে আসো তুমি

বোর্ড পরীক্ষায় তুমি আসো, আমি অজান্তেই গেয়ে উঠি
আমার হাসির মাঝে বিষের বাঁশি বাজে.....
তারপর হল নিয়ন্ত্রকের ধমকে হচকিয়ে ধ্যান ভাঙে

তোমার ভাষ্য, ভালো আমি বাসি না
কিন্তু কে এমন সময়ে তুমি আসলে সাচ্ছন্দে গ্রহণ করে?




সন্ধ্যা, ১২ মার্চ ২০১৮
তালুকদার বাড়ি

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।