পাথর হয়ে
- সাইফ রুদাদ ২৬-০৪-২০২৪

শ্বাস রুদ্ধ, বাক রুদ্ধ, পাথর আমার আমি
সোনার কাঠি-রুপোর কাঠি সকল গেল বৃথা
পাথর হয়ে দাঁড়ায়ে ছিলাম সেথা

(বই মেলার উদ্দেশ্যে ঢাকার পথে) দুপুর, ০২ফেব্রুয়ারি ২০১৮ শিমুলিয়া ফেরিঘাট, মুন্সীগঞ্জ

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।