বিচার
- উত্তম চক্রবর্তী ১৯-০৪-২০২৪

বিচার

নিরীহ লোকের স্বীকারোক্তি
কারো কানে মিথ্যা যুক্তিহীন!
টাকার অভাবে তার কথা
সত্যের কিনারা ভিত্তিহীন ।
ধনীব্যক্তি সত্যকে মিথ্যার
জালে বন্দী করে মুহূর্তেই!
টাকার শক্তিতে সব চলে,
আইনকানুন অন্ধত্বেই।
সত্যমিথ্যা আজগুবি গল্প
হয়ে এদিকওদিক চলে।
মানুষের দামের মূল্য কী?
কাগজ অনেক শক্তিবলে!

তাং - ১১/০৫/১৮

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।