প্রার্থনা
- উত্তম চক্রবর্তী ২০-০৪-২০২৪

যেদিন জন্ম নিলো ভবে ছোট্ট শিশুটি ,
সেদিন খুশি সবাই যেন দেখে ঐ মুখটি।
মায়ের কষ্ট লাগব হলো শিশুর মুখটি দেখে,
মন থেকে তার আশীর্বাদ আজ ছেলের তরে রাখে।
দিনেদিনে বড়ো হল সোনামণি আজ,
লেখাপড়া শেষ করে সে জীবন গড়লে তাজ।
সংসারজীবন করলে শুরু পূষ্পিতাকে নিয়ে,
জীবনপথে সুখি তারা ছেলেমেয়ে দিয়ে।
জীবন বাগান সুখী হবে এইযে ব্রত মোদের,
বাকী জীবন কাটুক তবে সোনার সংসার ওদের।
দিনটি যেন ফিরে আসে বছর বছর ধরি,
শতবছর বেঁচে থাকো এই কামনা করি।

তাং - ১২/০৫/১৮

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।