বাসনার নদী
- অনিমেষ বিশ্বাস ২৭-০৪-২০২৪

ঈশ্ এইখানে রাখ ঠোঁট
ভেজা অধর নরম ওষ্ঠ ,
ভিজুক আরো গভীর কিছু
হোক খানিকটা পথভ্রষ্ট
লালায়িত কামনার আগুন
জ্বালাক পোড়াক দিক কষ্ট ।

আহ্ নিমীলিত চোখ আলতো ছোঁয়ায়
কাঁপুক শিহরে কোমল শরীর ,
ক্ষারীয় তরল পিটুইটারির
ভাঙুক কিছু গোপন গঙ্গা ।

এই খানে হাত রেখেছ
পোড়ার ভয় কী আর ?
পুড়ুক সযত্নের সম্ভ্রম
কিছুটা তার তুমিও পাবে
সম্ভোগের স্বাদ মধুকর
একলাতে কি হয় পূর্ণতা ।

প্রিয় তোমার গুপ্ত খিদে
ইচ্ছে তোমার মধুচাকে
কামুক করতল !কিছু খেলার ছলে
লুকোচুরি আর চপলতায়
তাপীয় বিনিময় ।

জোঁয়ার জলে অবগাহনে
আসুক আরো ভাঙন ।

Dedicated to H.Azad

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।