কষ্টের বিয়োগ
- উত্তম চক্রবর্তী ১৬-০৪-২০২৪

কষ্টের মুহূর্ত অকস্মাৎ ঝড় তুলে যায়-
কষ্টগুলো দলবেঁধে আসে দাপিয়ে বেড়ায়!
শান্তিদূত যেন অতি অল্প সময়ে মনে-
প্রতিকূল অভিযান চালায় উল্লাসী পণে।
সুখেরও পৃথিবীটা থাকে আনন্দে বিভোর
কখন আসিবে ঝড় রাখে না তার খবর!
সময়ের স্রোতে অযথা না ভাসাই সুযোগ,
জীবনের প্রতিপদে হোক কষ্টের বিয়োগ।


তাং - ১৮/০৫/১৮

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।