লিমেরিকে স্বরবৃত্ত
- সোহরাব হোসেন - ছড়ার জগৎ ২০-০৪-২০২৪

ছন্দ ঘোড়া চলছে মাতাল,
খাবি খেয়ে হচ্ছি নাকাল।
ধরছি লাগাম টেনে,
কঠিন নিয়ম মেনে
যাচ্ছি খুঁড়ে আকাশ পাতাল।

সিলেবলে পংক্তি ভাঙন,
মনের দ্বারে আবেগ মাঙন।
মাত্রা গুনে ছন্দ
লাগে না ভাই মন্দ,
সুখে সাজাই ছড়ার প্রাঙ্গণ।

বুধবার, ০৭ মার্চ, ২০১৮ ইং।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।