অপেক্ষা
- Md Rasel Mia - পাগলের বিলাপ ২৯-০৩-২০২৪

ছোট্ট হৃদয়ের কুঠিরে রেখেছি তোমায়
তুমি খুজলেও না একটি বারেও আমায়।
হাজার স্বপ্ন ভুনি রোজ,
মনে মনে নেই তোমার খোঁজ।
প্রতিক্ষার প্রহরে থাকি রোজ,
ভুল করেও নিলেনা তুমি খোঁজ।
মুক্ত গগন তলে আছি দাঁড়িয়ে,
এই তো তুমি চললে আমায় ছাড়িয়ে,
বারংবার ফিরি আমি তোমার জন্যে-
একটি বারেও তাকালে না আমার প্রানে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।