নিশ্চুপ কথোপকথন
- অনিমেষ বিশ্বাস - আয়না ঘর ২৫-০৪-২০২৪

রং বিহীন এক রঙিন জীবন
এ কোন প্রহসন,
জ্বলে যাওয়া ধূপকাঠির ধোঁয়ায়
স্বপ্নেরা অনশন,
তোকে ফেলে ফেরা বাসে
আমি নিরুদ্দেশ হই শতাব্দীর স্টেশন
আমি চলছি খুব বলছি
তোর সাথেই সীমাহীন নিশ্চুপ কথোপকথন
তবু খুব জ্বলছে নির্দয় পিস্টনে
পুড়ছে খুব চাকা ঘুরছে বুঝছে অকটেন দহন!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।