ক্রিকেট (তামিম ইকবাল কে নিয়ে লেখা )
- অনিমেষ বিশ্বাস - আয়না ঘর ২৭-০৪-২০২৪

সেখানে জীবন খুঁজে মৃত্যুর নাগপাশে
ছিল স্বপ্ন জনতার ঢলে মিশে
আজ এখানে আকাশ ঘর ,
মিলেমিশে একাকার সময়ের ভেজা ঘাম !
প্রিয় লাল সবুজ নিশানে জমা রক্ত অব্যক্ত ;
তোর আঙ্গুলের ছোঁয়ায় পাই বত্রিশ কোটি হাত ,
তোর ধমনীতে বয় পদ্মা -মেঘনা -যমুনা
তোর স্বাধীনতায় মানচিত্রে চির সবুজ আবেশ ,
তোর নিঃশ্বাসে জেগে থাকে বাংলাদেশ ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।