কাব্যের বসতি
- অনিমেষ বিশ্বাস - আয়না ঘর ২৯-০৩-২০২৪

অনেকদিনের বন্ধ্যাত্ব কাটিয়ে
আবার জেগেছে আমার কলম
আরো বেশি শাণিত - ক্ষুরধার
অনেক বেশি দুর্বিণীত ,
অসংকোচে অসঙ্গতি প্রকাশে
দৃঢ় প্রত্যয়ে ফাঁকা আওয়াজ শুধু নয় ,
মেঘের গর্জন ও ঝড়ের হাওয়া
বাঁধনহীন কালবৈশাখীর ।
না শুধু ধ্বংস নয় ,এবার বোধ হয়
এক সভ্যতার সীমারেখা মিলিয়ে নতুনভাবে
গড়ে তুলতে পারব কাব্যের বসতি ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।