নষ্টনীড়
- অনিমেষ বিশ্বাস - আয়না ঘর ২০-০৪-২০২৪

ভেবেছিলাম এই বৃষ্টি ,
তোর নূপুরের শব্দ ঢেকে
কাজল আঁখি রাত্রি কাল,
তোর শরীরের গুপ্ত আলো !
স্বপ্ন চাবি ঠোঁটে রেখে
খানিক উষ্ণ ঠাণ্ডা বাতাস জলের ধারায়
প্রথম প্রেমে পুলকিত হবে দৃষ্টি ।
আহা তোর ছোঁয়া ,
অনুভব তোর আর সব মায়া,
অকস্মাৎ প্রণয় মিষ্টি ।
বৃষ্টি ভেজা ,ভেজা শরীর মুছে দে কিছু কষ্ট,
তোর আপনার দিঠি ভুলে
জল বাতাসে বুনোফুল দুলে
কিছু প্রেম হোক নষ্ট ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।