আজকালের প্রেম
- ফাইয়াজ ইসলাম ফাহিম ১৯-০৪-২০২৪

আজকালের প্রেম চলে টাকা দিয়ে
সত্যিকারের প্রেম টাকা নেয় ছিনিয়ে,
সত্যিকারের প্রেম নেই আজ মূল্য
টাকা যার আছে সে হয় স্বর্গের দেবতা তুল্য/

সত্যিকারের প্রেম টাকার কাছে
হয় পরাজয়,
টাকা যার আছে
সে করতে পারে প্রেম রাজ্য জয়/

টাকা হচ্ছে বর্তমান প্রেমের চালিকা শক্তি
যার টাকা আছে তাকে করে সতত ভক্তি,
ভাল মন্দ না খুঁজে, টাকার করে খোঁজ
টাকা যে করতে পারে প্রেমের ভুরি ভোজ/

রুপ -যৌবন, মন দেখে হয় না আজ প্রেম
টাকাওয়ালা কালো মানিক,বাট্টু মাস্তান
মিসরি জরিনা প্রেমিক-প্রেমিকার পছন্দের নেম/
যার টাকা নেই
তার সনে প্রেম করে দেওয়া হয় শুধু গেম/

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।