শহর কথা
- সুদীপ তন্তুবায় (নীল) ২৬-০৪-২০২৪

বেশ্যাপাড়ার বসন্ত নামে
তোমার অঙ্গে অঙ্গে
আমার শহর রয়েছে ঘুমায়ে
জোনাকির যৌনাঙ্গে ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

faizbd1
১০-০৬-২০১৮ ২০:৫৭ মিঃ

কিছুটা -- ?