ওয়েটিং ম্যাম
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৯-০৩-২০২৪

ফোন দিলে লাইনে পাই না
তাকে ওয়েটিং,
শত ছেলের মন নিয়ে হলি খেলে
করে প্রেমের মিটিং।
.
লাজ-শরম কিছু নেই
সে যেন হলো কুহকিনী,
ভালবাসার মত মন নেই
করতে পারি শুধু ছিনিমিনি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

Faiyaj
০৯-০৬-২০১৮ ২১:১৫ মিঃ

ফোন দিলে লাইনে পাই না
তাকে ওয়েটিং,
শত ছেলের মন নিয়ে হলি খেলে
করে প্রেমের মিটিং।
.
লাজ-শরম কিছু নেই
সে যে কুহকিনী,
ভালবাসার মত মন নেই
করতে পারে শুধু ছিনিমিনি।