নীলান্তি’র রূপ
- বিচিত্র বিশ্বাস নীল - নীল কাব্য ২০-০৪-২০২৪

নীলান্তির ঐ কাজল কালো ডাগর দুটি চোখ যা আমার হৃদয়কে অাচমকা বিদীর্ণ করে দেয়।
যে হাসলে মনে হয় পৃথিবীর সমস্ত খুশি আর আনন্দ তার মুখে থমকে এসে দাঁড়িয়েছে।
যার আবদ্ধ চুলগুলো যখন তার চিবুকে এসে পড়ে,
তখন আমার মনে বসন্ত জাগে.!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।