জবা ফুল
- বিচিত্র বিশ্বাস নীল - নীল কাব্য ২০-০৪-২০২৪

তোমার ঐ আকাশ কালো চুল
খোপায় গোঁজা ঝুমকো জবা ফুল,
মাতাল হাওয়ায় উড়বে যখন চুল
একটু আধটু না হয় করবো আমি ভুল.!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।