লজ্জাবতী নীলান্তি
- বিচিত্র বিশ্বাস নীল - বিচিএ’র নীল কাব্য ২৭-০৪-২০২৪

এত বেশি লাজুক কেন তুমি নীলান্তি?
হাত ছুঁতেই লজ্জাবতি লতার মতো গুটিয়ে যাও তুমি।
তোমার জন্য মেঘালয় থেকে এনেছি ঝরণার জল,
স্নান শেষে দুজন লেকের জলে ভাসাবো নাও.!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।