আবেগ ও বিবেক
- বিচিত্র বিশ্বাস নীল ২৭-০৪-২০২৪

আমি যখন ঘুরেছি আবেগে
তুই পাত্তা দিস নাই,
এখন যখন ঘুরতেছিস বিবেকে
আজ যে আমার কোন অনুভূতি নাই.!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।