ফিরবে কিনা
- বিচিত্র বিশ্বাস নীল ২০-০৪-২০২৪

আজ মেঘলা আকাশ বলে দেয়
মন খারাপের আঙিনায়,
তুমি আবার ফিরবে কিনা
বৃষ্টি হয়ে বারান্দায়.!

বি|বি|নীল•ⓑ ⓑ ⓝ

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।