২২ এর প্রেমে পড়েছি
- বিচিত্র বিশ্বাস নীল ০৯-০৫-২০২৪

২২ এর প্রেমে পড়েছি,
জ্যোৎস্নার আলোর ছায়ার মাঝে
একমুঠো স্বপ্ন দেখেছি।
স্তব্ধ এ দেহে,কে যেন নীরবে
হেঁটে যায় সংগোপনে
প্রেমের গান গেয়ে যায় আনমনে।
ইশারায় ডাকে,হৃদয় জানালার ফাঁকে।
হাসির রাণী, স্বপ্নচারিণী
আলতো ছুয়ে স্বপ্ন দিয়ে যায় চোখে।
মন হারিয়ে যায় তার মাঝে
মিশে গিয়ে চোখের ভাজে
নিশি করি ভোর,এ মনে তাকে খোঁজে।
আমি নতুন এক স্বপ্নে হারিয়েছি
ক্লান্ত পথের শেষ সীমানায়,
২২ এর প্রেমে পড়েছি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।