আসছে কাল তো কথাই হবে
- বিচিত্র বিশ্বাস নীল - নীল কাব্য ২৩-০৪-২০২৪

কাল তো দেখাই হবে,
আজকে না হয় চলেই গেলে।
কাল তো দেখাই হবে
নাইবা হলো কোন কথা,
আসছে কাল তো কথাই হবে.!
.
কাল যদি আসো ভোরে,
দাঁড়িয়ে থাকবো আমি গেটের ধারে।
তখন না হয় চোঁখে চোঁখ মিলাবে,
আসছে কাল তো কথাই হবে.!
.
কাল যদি আসি বিকালে
দাঁড়িয়ে থেকো আমার জন্যে
তোমারও আঙ্গিনার সম্মুখে,
নয়ন জুড়ে নিও দেখে।
যদি না হয় দেখা সারাটা দিনে,
কথা বলো কিন্তু ফোনে আমার সঙ্গে,
হৃদয় মন সজাগ থাকবে,
ফের আসছে কাল তো কথাই হবে.!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।