যদি চাও
- বিচিত্র বিশ্বাস নীল - নীল কাব্য ২০-০৪-২০২৪

যদি চাও মেঘ হয়ে যাবো,
বৃষ্টি হয়ে তোমায় ছুঁয়ে দিবো।

যদি চাও প্রকৃতি হয়ে যাবো,
হাত বাড়াতেই তুমি আমার স্পর্শ পাবে।

যদি চাও চাঁদ হয়ে যাবো,
জ্যোৎস্না হয়ে আলো ছড়াবো।

যদি চাও পাখি হয়ে যাবো,
ভুলে যাবেনা নিড়ের বেদনা।

যদি চাও সঙ্গি হয়ে যাবো,
দূরে গিয়ে কখনো কষ্ট দিবো না।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।