তুমি এমন কেন
- আবু নাছের জুয়েল ২৫-০৪-২০২৪

তুমি এত ভালো হতে চাও কেন?
কেন রাত জেগে নিশি কাটাও!
কেন তুমি আমার পথে প্রহর গুনো,
কেনইবা অষ্ট প্রহর জেগে থাকো,
আপন মনে আমার পানে?

কেন তুমি এমন করো?
আমার সুখে সুখি তুমি,
দুঃখের সাথী হয়েই থাকো,
কেনইবা আমায় নিয়ে,
আপন মনে কল্পনাতে,
রংবেরং এর ছবি আঁকো৷

বলতে পারে কেন তুমি ,
চাওয়া পাওয়ার উদ্ধে উঠে,
আমার হাতটি ধরে রাখ,
কেন তুমি বিলাসীতা দূরে রেখে
অবহেলার জীবন নিয়ে,
আমার পানে চেয়ে থাক?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

kobisabujahmed
১০-০২-২০১৫ ১৭:০৬ মিঃ

very nice @@@@@@