নববর্ষের দিনে
- সুশান্ত সরকার - আজ বসন্ত এসেছে মনে ২৮-০৩-২০২৪

বছর ঘুরে আবার,
আসছে নতুন বছর।
সবার মনে এবার,
বইছে খুশির জোয়ার।

আজ রাত পেরিয়ে কাল
দেখবো সুনীল সকাল
নাচে গানে সবার
মন হবে যে মাতাল।

চারিদিকে হৈচৈ
করবে যে কত লোক,
কত সেলিব্রেটি!
আনন্দে ভরবে বুক।

নতুন এই দিনটিতে
অভিনন্দন তোমায়,
তোমার ঐ মনটিতে
রেখো ওগো আমায়।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।