সৃষ্টিই সেরা
- সুশান্ত সরকার - আজ বসন্ত এসেছে মনে ২০-০৪-২০২৪

শিক্ষা ক্ষেত্রে বাংলাদেশে কত প্রতিষ্ঠান,
তাদের মধ্যে সবার সেরা সৃষ্টি তাহার নাম।
লেখাপড়ার মানের দিকে আছে এগিয়ে,
ক্লাসের পড়া ক্লাসেই তারা দেয় যে শিখিয়ে।

আনন্দময় শিক্ষা শুরু সৃষ্টিতেই প্রথম
কারিগর খুব দক্ষ গড়তে উন্নত জীবন।
সুপ্ত মেধা বিকাশ করতে অনন্য এক নাম,
'সৃষ্টি' নামে সৃষ্টিকর্তা করছে যে দান।

তীলে তীলে গড়া এ ঘর বিধাতার কৃপায়,
দীপ্ত উজ্জল ছাত্র জীবন সুশিক্ষার আভায়।
জ্ঞানী, গুনী, অভিজ্ঞ আর আদর্শ শিক্ষক,
পাঠদান যেন করে সবাই আনন্দদায়ক।

মন মুগ্ধকর পরিবেশে আবাসিক ভবন,
রেখেছে সাজিয়ে সুন্দর কর্মকর্তাগন।
সৃষ্টির সেরা সফলতা নজর কারে মন,
সৃষ্টিতে তাই ছাত্র-ছাত্রীর এতটাই গুঞ্জন।
-------------------------------------------------------------
স্বরবৃত্ত (অতিমাত্রা ১)

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।