কবিতা-৬
- মাহাবুব আলম ২৫-০৪-২০২৪

তবু অনেক দূরে বাস করি,
জীবনের থেকে দূরে,
কিংবা অতীতের থেকেও দূরে।
ঠোটের ভাষায় থাকি অনর্গল,
মন থেকে যোজন যোজন দূর,
এ দূরপথ মাপা যায় না,
শুধু একটি অন্ধকার কক্ষে শুয়ে-বসে
দীর্ঘশ্বাস আসে মাত্র।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।