নিরপরাধ ঘুমায় না
- মো : নাহিদ সরদার ২৯-০৩-২০২৪

নিরপরাধ ঘুমায় না
মো: নাহিদ সরদার
কারাগারে কারা অঘোরে ঘুমায় জানো
যারা অপরাধী তাঁরা
কেবল ঘুমায়না নিরপরাধ
হেটে বেড়ায় সারাটা রাত্রি
সে হেঁটে চলে সরল রেখা বরাবর
আবার ফিরে আসে একই সরল রেখায়

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।