কারাগারে কাটানো রাত
- মো : নাহিদ সরদার ২৬-০৪-২০২৪

কারাগর কাটান রাত
মো: নাহিদ সরদার

কারাগর কাটান রাত অবশ্যই দীর্ঘ হয়
জানেন কোথাও অন্ধকার নেই
তবুও বিশ্রী রকমের অন্ধাকার যেন সব
মাথার উপরে জলজলে আলো তবুও আসামির মুখ দেখা যায় না
পুলিশের ও না
রাত হলেই ওরা হন্নে যায়,
কারাগরে রাতটা তো
কেবল সরলরেখাবরাবর হেটে কাটালাম।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।