হারিয়ে গেছে
- মো : নাহিদ সরদার ১৬-০৪-২০২৪

হারিয়ে গেছে
মো: নাহিদ সরদার
খেজুর খোটা সকালে হলে প্রতিদিনই দেখা হতো
সে'যে আমার নদীর বুক পকেটে হাতটা রেখে যে-তো
অনবদ্য উচ্চারণরের সহজ কথায় আমি তাকে লিখে নিতাম
কাব্য পাড়ার যে কথাটায় কাপন খেলায় মনে- তাঁকেই দিতাম
দেখলে যখন তাঁকে কাপন আসবে মনে
ঠিক তখনই সুর হয়ে সে হারিয়ে গেছে বিষাদ একটা গানে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।