একজন মানুষ চাই
- মো : নাহিদ সরদার ২৫-০৪-২০২৪

একজন মানুষ চাই
মো: নাহিদ সরদার

চাই বৃক্ষ হব
উঁচু হতে হতে নত হব
ছাঁয়া, প্রেম অাশ্রায় হব
একজন মানুষ ছুঁয়ে দিলেই বৃক্ষ হব
কেবল একজন মানুষ চাই আমার।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।