রাজকন্যা সিরিজ -০৮
- আবরার আকিব - রাজকন্যা ২৫-০৪-২০২৪

সবুজ ঘাসের পথ পেড়িয়ে
আলতা রাঙা পায়ে
আমি যাচ্ছি চলে
ঐ নীল -নীলিমার পথে
সবুজ মেঘে ভেলা ভাসিয়ে
আমি উড়ে যাবো চলে
সাজের বেলার রক্তকরবী হয়ে
হয়তো একদিন আসবো ফিরে
শঙ্খচিলের ডানায় চড়ে
তোমাদের বহ্মপুত্রের পাড়ে
নিকুঞ্জ বনে জোনাকীর বেশ ধরে
রইবো বসে চুপটি করে
তোমরা কেউ পাবেনা আমায় খুঁজে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।