রাশিয়া বিশ্বকাপ
- আবরার আকিব ২৩-০৪-২০২৪

বিশ্বকাপ, বিশ্বকাপ , বিশ্বকাপ
৪ বছর পর এলো আবারো ফুটবল বিশ্বকাপ।
রাশিয়ায় এবার জমবে খেলা
মিশবে সে দেশে জগৎ এর সব কালা - ধলা ।
মাতবে বিশ্ব ,আসবে নতুন চমক,
হাসি- কান্নার আড়ালে
হবে বিশ্বকাপ জাকজমক ।
ধামাকা, ধামাকা , ধামাকা
উড়বে দেশে -দেশে
৩২ দেশের পতাকা ।
ফুটবল ইতিহাসে হবে লেখা নতুন অর্জন
৩২ দেশেরি লক্ষ্য হওয়া বিশ্বকাপ চ্যাম্পিয়ন।
বিশ্বকাপ , বিশ্বকাপ , বিশ্বকাপ
চার বছর পর এলো আবারো ফুটবল বিশ্বকাপ।
পেলে, মেরাডোনা, জিনেদিন জিদান
ভুলে গেলে চলবেনা বিশ্বকাপে তাদের অবদান
মেসি, নেইমার, রোনাল্ডো, ওজিল
গ্রেটদের তালিকায় তারাও হবে শামিল।
আরো আছে ৩২ দলের শত তারকা
তাদের নিয়ে করা হবে
ফুটবল ইতিহাসে নতুন তালিকা ।
রাশিয়ায় এবার জমবে খেলা
মিশবে সে দেশে জগৎ এর সব কালা - ধলা।
ধামাকা, ধামাকা, ধামাকা
উড়বে দেশে - দেশে
৩২ দেশের পতাকা।
বিশ্বকাপ, বিশ্বকাপ, বিশ্বকাপ
চার বছর পর এলো আবারো ফুটবল বিশ্বকাপ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।