মায়াবিনী চোখ
- আবরার আকিব ২৯-০৩-২০২৪

একদিন তোমার মায়াবিনী চোখ ধূসর সাদা-কালো হয়ে যাবে,
সেই চোখে চোখ রেখে
মুছে দিব আমার জগৎ এর সব অন্ধকারকে ।
একদিন তোমার মুখের চামড়ায় ভাজ পড়বে,
সেই মুখপানে অপলক ধ্যানে রবো তাকিয়ে।
একদিন তোমার এলোকেশী চুল রেশমী সুতোর মতন হবে
সেদিন ও তোমার চুলের সুগ্রান আমার সমগ্র অঙ্গে ডালবো।
একদিন তোমার কোকিলকণ্ঠ বদলে যাবে ;
সেদিন ও তোমার সুরে গান গাইবো।
যুগ বদলাবে , সময়ের পথচলায় কেটে যাবে
তোমার আর আমার জীবনের নানান অধ্যায়,
তোমার প্রতি ভালবাসা থাকবে বহমান,
শরীরের প্রতি শিরায়- উপশিরায় ।
যতদিন রবো বেচে এ ধরায়
বিশ্বাস করো প্রিয় ভালবেসে যাবো তোমায়।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।