বিশ্বকাপ ফুটবল
- আবরার আকিব ২৩-০৪-২০২৪

ব্রাজিল নয়তো আর্জেন্টিনা
বিশ্বকাপ এলেই যাদের করি আমরা বন্দনা,
তাদের জনগন হয়তোবা জানেইনা
বাংলাদেশ নামে কোন দেশ আছে কীনা !

আমাদের সবসময় চাওয়া
নিজের দল যেন জিতে বিশ্বকাপ,
তাই এক দলের সাপোর্টাররা
অন্য দল কে দেই খালী অভিশাপ।
এক দল হারলে অন্য দল দেই গালি
মনে রাখতে হবে বিশ্বকাপে আছে কিন্তুু জার্মানী।
দল, মত যাই হোক,
প্রিয় দল জিতুক নয়তো হারুক
একটাই আমাদের চাওয়া
বিশ্বকাপ ফুটবল টা উপভোগ করা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।